রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে হোয়াইট ওয়াশ করায় বাংলাদেশ ক্রিকেট দলকে শাহনূরের অভিনন্দন

বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে টি-টুয়েন্টিতে হোয়াইট ওয়াশ করায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাংগঠনিক সম্পাদক এবং ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা সৈয়দা কামরুন নাহার শাহনূর।

মগতকাল মঙ্গলবার (১৪ মার্চ ২০২৩) সন্ধ্যায় এক অভিনন্দন বার্তায় এই শুভেচ্ছা ও অভিনন্দন জানান চিত্রনায়িকা শাহনূর।

গণমাধ্যমে প্রেরিত অভিনন্দন বার্তায় শাহনূর বলেন, বাংলাদেশ-ইংল্যান্ড টি-টুয়েন্টি তিন ম্যাচ সিরিজের প্রতিটি ম্যাচেই ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংয়ে অসাধারণ ক্রীড়া নৈপুণ্য দেখিয়ে শক্তিশালী ইংল্যান্ডের বিপক্ষে ৩-০ ‘তে সিরিজ জয়লাভ করেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে হোয়াইট ওয়াশ করে ইতিহাস গড়লো বাংলাদেশ।টাইগারদের দুর্দান্ত সিরিজ জয়ে বাংলাদেশ ক্রিকেট দলের সব খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

শাহনূর আরও বলেন, টাইগারদের ঐতিহাসিক এই জয়ে আমরা অত্যন্ত আনন্দিত ও গর্বিত।আগামীতে বাংলাদেশ ক্রিকেট দলের জয়ের এই ধারা অব্যাহত থাকবে বলে আশা করি।

প্রসঙ্গত মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে মঙ্গলবার (১৪ মার্চ) তৃতীয় টি২০ ম্যাচে টস হেরে ব্যাটিং করতে নামা স্বাগতিকরা ২০ ওভারে ২ উইকেটে ১৫৮ রান তোলে।জবাবে ইংলিশরা ৬ উইকেটে ১৪২ রান করতে সমর্থ হয়।

ডেভিড মালান ৪৭ বলে ৫৩ ও জস বাটলার ৩১ বলে ৪০ রান করেও দলকে জেতাতে পারেননি।তাসকিন আহমেদ ২৬ রানে দুটি উইকেট নেন।অভিষিক্ত তানভির ইসলাম, সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান নেন একটি করে উইকেট।

এর আগে লিটন দাস ৭৩ ও নাজমুল হোসেন শান্ত ৪৭ রান করে দলকে লড়াইয়ে পুঁজি এনে দেন।ওপেনিং জুটিতে লিটন ও রনি তালুকদার ৫৫ রান যোগ করেন।এরপর দ্বিতীয় উইকেটে শান্ত ও লিটন যোগ করেন ৮৪ রান।লিটনের বিদায়ের পর সাকিবকে নিয়ে ১৯ রান তুলতে সমর্থ হন শান্ত।

এই ম্যাচে স্বাগতিক দলে এসেছে দুটি পরিবর্তন।আফিফ হোসেন ও নাসুম আহমেদের জায়গায় এসেছেন শামীম পাটোয়ারী ও তানভির ইসলাম।৮৯তম ক্রিকেটার হিসেবে বাংলাদেশের হয়ে টি২০ অভিষেক হলো স্পিনার তানভিরের।অভিষেকের ম্যাচে প্রথম ওভারেই তিনি উইকেট নেয়ার কৃতিত্ব দেখান।

এর আগে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জিতে নেয় ইংল্যান্ড।এবার টি২০ সিরিজ জিতল টাইগাররা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 3 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x