বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বদলগাছীতে বিয়ের দাবিতে অনশনে প্রেমিকা,পালালেন প্রেমিক

নওগাঁ জেলার বদলগাছীতে বিয়ের দাবি নিয়ে কলেজ পড়ুয়া এক শিক্ষার্থী (২১) প্রেমিকের বাড়িতে অনশন করছেন।বিয়ের দাবি পুরণ না হওয়া পর্যন্ত অনশন চালিয়ে যাওয়াসহ আত্মহত্যার হুমকিও দিয়েছেন তিনি।

ঘটনাটি ঘটেছে বদলগাছী উপজেলার মিঠাপুর ইউপির হাজিপুর গ্রামে।

অভিযুক্ত প্রেমিক যুবকের নাম মাহিম (২২)।সে বদলগাছী উপজেলার উপজেলার মিঠাপুর ইউনিয়নের হাজিপুর গ্রামের ছামদুল ইসলামের ছেলে।

অনশনকারী কলেজ পড়ুয়া তরুণীর বাড়ি জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার রায়নগর গ্রামে।সে তিলকপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের এইসএসসির দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে।

১১মার্চ শনিবার সকাল ৮টা থেকে প্রেমিকের বাড়িতে অবস্থান করা ভূক্তভোগী তরুণীর অভিযোগ, বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের হাজিপুর গ্রামের ছামদুল ইসলামের ছেলে মাহিমের (২২) এর সাথে আমার ৪/৫ মাস যাবত প্রেমের সম্পর্ক হয়।এরপর থেকে সে নানা জায়গায় নিয়ে গিয়ে আমাকে বিয়ে করবে বলে আমার সর্বনাশ করেছে।সব শেষে স্বর্ণের চেইন ও অন্যান্য বাবদ আমার কাছে থেকে এক লক্ষ বিশ হাজার নেয়।আমি বিয়ের দাবিতে বসেছি।বিয়ে করা ছাড়া আমি যাবনা।

এ বিষয়ে বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিয়ার রহমান জানান, এ বিষয়ে আমরা এখনো কিছু জানিনা।কেউ অভিযোগ করলে সে অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + fourteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x