মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনাম :
নড়াইল জেলা পুলিশের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত নড়াইল জেলা পুলিশ হাসপাতালের সংস্কার ও উন্নয়ন কাজের নাম ফলক উদ্বোধন কথনের ঝলক সাবেক মেয়র আব্বাসের প্রতি আবারো ভালোবাসা দেখালো কাটাখালিবাসী পশ্চিমবঙ্গের প্রাক্তন রাজ্যপালের উপস্থিতিতে সাহিত্য মেলা পত্রিকার নববর্ষ সংখ্যার মোড়ক উন্মোচন নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের চেতনা ও অসাম্প্রদায়িকবোধে উজ্জ্বল ছিলেন কবি রুদ্র মুহম্মদ শহিদুল্লাহ : কেসিসি মেয়র জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক টমাসের উদ্যোগে বৃক্ষরোপণ সিংড়ায় কিশোরীকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদন্ড টাঙ্গাইলের মধুপুরে টিওটি প্রশিক্ষণ অনুষ্ঠিত
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

গলাচিপায় জমি নিয়ে বিরোধের জেরে হামলায় আহত ১

পটুয়াখালীর গলাচিপায় জমি নিয়ে বিরোধের জেরে হামলায় একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার চিকনিকান্দী ইউনিয়নের মাঝগ্রাম এলাকার ৪ নম্বর ওয়ার্ডের জালাল মৃধার বাড়িতে।

প্রতিপক্ষের হামলায় আহত মো. মিলন মৃধা (৫৪) কে স্থানীয়রা উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

আহত মো. মিলন মৃধা হচ্ছেন মৃত. জালাল মৃধার ছেলে।

প্রতিপক্ষরা হচ্ছেন একই বাড়ির মো. আলম, মো. বাবুল ও মো. খোকন।

এ বিষয়ে আহত মো. মিলন মৃধা জানান, জমি জমাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে তাদের হাতে থাকা দা দিয়ে আমাদের উপর চড়াও হয় এবং আমাকে কোপ দেয়।এতে আমার বাম হাতের আঙ্গুল কেটে যায়।শনিবার (১১ মার্চ) দুপুর দুইটার দিকে আহতের নিজ ঘরের সামনে এ ঘটনা ঘটে বলে জানান।

এ বিষয়ে প্রতিপক্ষ মো. বাবুলের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা পরস্পর আত্মীয়।কথা কাটাকাটির একপর্যায়ে উভয় পক্ষই উত্তেজিত হওয়ায় ধাক্কা ধাক্কি হয়।এতে আমিও আঘাত পেয়েছি।আমিও আহত হয়ে চিকিৎসাধীন আছি।

গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মো. আতাউর রহমান বলেন, মিলন মৃধা আমার প্রাথমিক চিকিৎসা নিয়ে তার বাড়িতে কোন লোক না থাকায় বাড়িতে চলে গেছেন।তার বাম হাতের আঙ্গুল কেটে গেছে এবং বুকে পিঠে মারধরের চিহ্ন আছে।

সরেজমিনে জানতে চাইলে এলাকার ইউপি সদস্য মো. কবির মিয়া বলেন, দু’পক্ষের মারামারিতে আহত হওয়ার খবর শুনেছি।মারামারির সময় আমি এলাকায় ছিলাম না।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ বলেন, তার যেহেতু একই বাড়ির এবং আত্মীয় স্বজন তাই দু’পক্ষকে ইউনিয়ন পরিষদে ডেকে মীমাংসার ব্যবস্থা করব।

এ বিষয়ে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) শোনিত কুমার গায়েন বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 4 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x