বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

গলাচিপার চিকনিকান্দী মন্দিরে ৫ দিন ব্যাপী মহানাম যজ্ঞ অনুষ্ঠিত

পটুয়াখালীর গলাচিপা উপজেলার চিকনিকান্দী বাজারে ৫ দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।মহানাম যজ্ঞ অনুষ্ঠানের ৪র্থ দিন অতিবাহিত হলো।

চিকনিকান্দী বাজারে রাধা গোবিন্দ মন্দিরে বুধবার (৮ মার্চ) সকালে অধিবাসের মধ্য দিয়ে এ যজ্ঞ শুরু হয়ে চলবে আগামীকাল সোমবার সকালে শেষ হবে।

এতে প্রধান অতিথির পদ অলঙ্কৃত করেন উপজেলা  আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং চিকনিকান্দী ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ।

এ সময় তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার।আপনারা নির্বিঘ্নে এই উৎসব পালন করবেন।আপনাদের কোন ভয় নেই।আমাদের এই ইউনিয়নে আমরা সকলে মিলেমিশে থাকব।আপনারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।তিনি যেন বারবার নির্বাচিত হয়ে দেশ ও জাতির সেবা করে যেতে পারেন।

পরে তিনি মন্দির কমিটির নেতৃবৃন্দের সাথে খোলামেলা আলোচনা করেন এবং মন্দির পরিদর্শন করে মন্দিরের বিভিন্ন দিক নির্দেশনামূলক কথা বলেন।

পরে মন্দির কমিটির সভাপতি অজিত কুন্ড বলেন, প্রতি বছরের ন্যায় এ বছরও অনুষ্ঠান চলছে।এখানে ভক্তদের জন্য প্রসাদের ব্যবস্থা আছে।

মন্দির কমিটির সাধারণ সম্পাদক যুগল দেবনাথ বলেন, প্রতি বছরের মত এ বারেও ৬টি দলের অংশগ্রহণের মধ্য দিয়ে এ কীর্তন অনুষ্ঠিত হচ্ছে।তারা পালাক্রমে এ অনুষ্ঠানে অংশ নিচ্ছেন।সোমবার সকালে এই অনুষ্ঠান শেষ হবে।এখানে অনেক দূর দূরান্ত থেকে ভক্ত আসে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 16 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x