বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ইংল্যান্ডের বিপক্ষে দাপুটে জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে চিত্রনায়িকা শাহনূরের অভিনন্দন

আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটের বয়স ১৮ বছর হলেও এই ফরম্যাটে বাংলাদেশ ইংল্যান্ডের মুখোমুখি হয়েছে দুইবার।দ্বিতীয়বার দেখাতেই বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে দারুণ নৈপুণ্য দেখিয়ে নিজেদের প্রথম জয় তুলে নিল টাইগাররা।

আজ বৃহস্পতিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ইংলিশদের চ্যালেঞ্জ মোকাবিলা করে ১২ বল হাতে রেখেই ৬ উইকেটে বড় জয় পেয়েছে বাংলাদেশ।

ইংল্যান্ডের বিপক্ষে জয়লাভ করায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাংগঠনিক সম্পাদক ও ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা সৈয়দা কামরুন নাহার শাহনূর।

আজ বৃহস্পতিবার (৯ মার্চ) রাতে এক অভিনন্দন বার্তায় এই অভিনন্দন জানান শাহনূর।

অভিনন্দন বার্তায় শাহনূর বলেন, অসাধারণ ক্রীড়ানৈপণ্য দেখিয়ে ইংল্যান্ডের বিপক্ষে ৬ উইকেটের দাপুটে জয়লাভ করেছে বাংলাদেশ।গত টি-টোয়েন্টি বিশ্বকাপের চ্যাম্পিয়নদের হারিয়ে এই জয় অবিস্মরণীয় করে রাখলো বাংলাদেশ।ইংল্যান্ডের বিপক্ষে এই জয়লাভে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সকল খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।আগামী ম্যাচেও বাংলাদেশ ক্রিকেট দলের এই জয়ের ধারা অব্যাহত থাকবে বলে আশা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × five =


অফিসিয়াল ফেসবুক পেজ

x