শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নবাবগঞ্জে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

সারাদেশের ন্যায় দিনাজপুরের নবাবগঞ্জেও নানা কর্মসূচীর মধ্য দিয়ে পালন করা হয়েছে ঐতিহাসিক ৭মার্চ

মঙ্গলবার সকাল সাড়ে ৯ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পাতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমমাল্য অর্পণ ও দোয়া করা হয়।

সকাল ১০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রোদ্ধা নিবেদনের মধ্য দিয়ে ৭মার্চের অনুষ্ঠানের সূচনা করেন।

এর পরে একে একে বীর মুক্তিযোদ্ধা, থানা পুলিশ, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।ঐতিহাসিক ৭ই মার্চের তাৎপর্যও তুলে ধরেন তারা।পরে শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এরপর উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নিবার্হী অফিসার এম এম আশিক রেজার সভাপতিত্বে ৭মার্চের তাৎপর্য নিয়ে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক, মহিলা ভাইস চেয়ারম্যান পারুল বেগম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ কামরুজ্জামান সরকার, থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ সহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

পরে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − ten =


অফিসিয়াল ফেসবুক পেজ

x